Feature Newsfleshত্রিপুরারাজনীতি

কৈলাসহরে প্রাক্তন মন্ডল সভাপতির মৃতদেহ উদ্ধার

ত্রিপুরা, ৯ নভেম্বর : এবার খোদ শাসক দলের প্রাক্তন মন্ডল সভাপতির মৃতদেহ উদ্ধার হয় কৈলাসহরের সমরুরপাড় গ্রাম পঞ্চায়েত এলাকায়। সমরুর পাড় গ্রাম পঞ্চায়েতের পাঁচ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা ছিলেন পরিমল দেবনাথ। পরিমল দেবনাথের বিগত তিন বছর পূর্বে মারা যান। তার কোনো ছেলে মেয়ে ছিল না। স্ত্রীর মৃত্যুর পর পরিমল দেবনাথ দ্বিতীয় বিয়ে করেছিলেন। দ্বিতীয় স্ত্রী কিছুদিন সংসার করার পর পরিমল দেবনাথের নগদ টাকা পয়সা এবং গয়না নিয়ে পরিমলবাবুকে ছেড়ে চলে যায়। এরপর পরিমলবাবু দুইবার হৃদরোগে আক্রান্ত হয়ে কিছুটা মানসিক | অবসাদগ্রস্ত হয়ে গিয়েছিলেন।

এমন অসহায় অবস্থায় পরিমলবাবুকে তার এক নিকট আত্মীয় একই গ্রামের কিরণ দেবনাথ তার বাড়িতে নিয়ে যান এবং বিগত দেড় বছর ধরে কিরন দেবনাথের বাড়িতেই পরিমল দেবনাথ থাকতেন।

কিরন দেবনাথ নিজেই বিগত দেড় বছর ধরে পরিমল দেবনাথকে খাওয়া দাওয়া এবং সেবাশুশ্রূষা করাতেন বলে গ্রামবাসীরা এবং কিরন দেবনাথ নিজেই জানান। কিরন দেবনাথ আরও জানান যে, মানসিক অবসাদগ্রস্ত হবার পর থেকে মাঝে মাঝে পরিমল দেবনাথ কাউকে কিছু না বলে বাড়ি থেকে দূরে কোথাও চলে যেতেন। কিরনবাবু নিজেই গিয়ে আবার নিয়ে আসতেন প্রায়ই। কিছুদিন আগেও পরিমলবাবু বাড়ির কাউকে কিছু না বলে বাড়ি থেকে দশ কিলোমিটার দূরে শহরে অবস্থিত আদালত চত্বরে এসেছিলেন এবং এরও কিছু দিন আগে পরিমল দেবনাথ বাড়ি থেকে পনেরো কিলোমিটার দূরে মূর্তিছড়া চা বাগানে দশ নম্বর এলাকায় চলে গিয়েছিলেন। সবসময় কিরনবাবুই নিজে..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *