Feature NewsfleshNewsত্রিপুরা

জাতীয় প্রেস দিবসে চার সাংবাদিককে সংবর্ধনা দেওয়া হবে

ত্রিপুরা, ১৫ নভেম্বর : জাতীয় প্রেস দিবস উপলক্ষ্যে আগরতলা প্রেস ক্লাবের কার্যকরী কমিটি সর্বসম্মতক্রমে এবছর চারজন বর্ষীয়ান সাংবাদিকের নাম সম্মাননা প্রদানের জন্য রাজ্য সরকারের কাছে সুপারিশ করেছে। রাজ্য সরকার নীতিগতভাবে প্রেস ক্লাবের এই সুপারিশ গ্রহণ করেছে। এই চারজন বর্ষীয়ান সাংবাদিক হলেন যথাক্রমে ১) শেখর দত্ত, আগরতলা ২) সুপ্রিয় দত্ত, কমলপুর ৩) স্বপন ভট্টাচার্য, উদয়পুর ৪ ) শঙ্কর বসু রায়, কুমারঘাট। রাজ্য সরকারের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে আগরতলা প্রেস ক্লাব।

আগরতলা প্রেস ক্লাবের আগামী নির্বাচনকে লক্ষ্য রেখে আগরতলা প্রেস ক্লাবের কার্যকরী কমিটির বৈঠকে প্রেস ক্লাবের বর্তমান সদস্যপদ স্ক্রুটিনি করার সিদ্ধান্ত নিয়েছে।

সদস্যপদ স্ক্রুটিনি করার জন্য ছয় সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির চেয়ারম্যান হলেন জয়ন্ত ভট্টাচার্য, কনভেনর প্রণব সরকার ও সদস্যরা হলেন সৈয়দ সাজ্জাদ আলি, সৌরজিৎ পাল, রমাকান্ত দে ও অভিষেক দে। তাছাড়া আগরতলা প্রেস ক্লাবের সদস্যদের পরিচয়পত্র নবীকরণের লক্ষ্যে সমস্ত সদস্যকে তাদের বর্তমান মেয়াদ উত্তীর্ণ পরিচয়পত্র আগরতলা প্রেস ক্লাবে জমা দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *