Feature NewsNewsএই মুহূর্তেভারত

ডেঙ্গু মুক্ত সলমন

ত্রিপুরা, ২৭ অক্টোবর‌ : অভিনেতা তথা সলমন খানের ভগ্নিপতি আয়ুষ শর্মার জন্মদিনের পার্টিতে বলিউড তারকাদের ভিড়। ডেঙ্গু থেকে সরে উঠে মঙ্গলবার ভাইজান স্বমহিমায় উপস্থিত ছিলেন আয়ুষ শর্মার জন্মদিনের পার্টিতে। ডেঙ্গু মুক্ত হয়ে তাকে প্রথমবার প্রকাশ্যে দেখা গেল। যা দেখে সলমন ভক্তরা যথেষ্ট খুশি। গত সপ্তাহে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছিলেন ভাইজান।

যদিও অন্য একটি সূত্র জানিয়েছিল যে সলমনের ডেঙ্গু হয়েছে কিনা তা নিশ্চিত নয়; তবে শরীর তার সুস্থ ছিল না সেই কারণেই ‘বিগ বস”এর সঞ্চালনার দায়িত্ব থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন বলিউড নায়ক।

তাকে আবার প্রকাশ্যে সময় দেখে ভক্তরা যথেষ্ট উৎফুল্ল।শুধু ‘বিগবস’ নয় পাশাপাশি সলমন তাঁর ‘কিসিকা ভাই কিসিকি জান” ছবির শুটিং-এও ব্যস্ত ছিলেন। সলমন অসুস্থ থাকায় সেখানেও ব্যাঘাত ঘটেছিল। আগামী বছর ঈদে অ্যাকশন প্যাক থ্রিলার এই ছবি পর্দায় আসবে বলে জানা গেছে। এছাড়াও সলমন-ক্যাটেরিনা কাইফের ‘টাইগার থ্রি’ ছবিটিও মুক্তি পাবে আগামী বছর দীপাবলিতে। অসুস্থতা কাটিয়ে ব্যস্ত সালমান উপস্থিত হয়েছিলেন ভগ্নিপতি আয়ুশের বার্থডে পার্টিতে। শুধু সালমান নয়, জন্মদিনের পার্টিতে এসেছিলেন কঙ্গনা রানাওয়াত, চাংকি পান্ডে,সোনাক্ষী সিনহা ও তার চর্চিত প্রেমিক জাহির ইকবাল। মুম্বইতেই বসেছিল এই জমকালো পার্টি। মঙ্গলবার রাতে এই বার্থডে পার্টির ছবি ও ভিডিও প্রকাশিত হয়েছে পাপারাৎজির একাউন্টে। যেখানে দেখা যাচ্ছে বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা সহ পার্টিতে আরো হাজির ছিলেন পলক তিওয়ারি, নেহা শর্মা, মিজান জাফরী, বরুন শর্মারাও। বলিস্টাররা পার্টির ভ্যেনুতে প্রবেশ করার সময় পাপারাজৎজিদের জন্য পোজ দিয়েছিলেন। জানিয়েছিলেন দিওয়ালির শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *