আয়ুষ্মান ভারত আরোগ্য যোজানা ৪র্থ বর্ষপূর্তি সূচনা করলেন মুখ্যমন্ত্রী

ত্রিপুরা, ১৬ অক্টোবর : আয়ুষ্মান ভারত জন আরোগ্য যোজনা হল পৃথিবীর সর্বশ্রেষ্ঠ অন্যতম একটি যোজনা। এই যোজনার সাফল্যে গোটা বিশ্বের নজর কাড়তে সক্ষম হয়েছেন আমাদের দেশের প্রধানমন্ত্রী। এর সাফল্যে আমরা সবাই আপ্লুত। শনিবার আগরতলায় এক ভিড়ে ঠাসা এক মনোরম আলোচনা সভায় এই অভিমত ব্যাক্ত করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা । রাজধানীর রবীন্দ্র শতবার্ষিকী ভবনে আয়োজিত আয়ুষ্মান ভারত জন আরোগ্য যোজনার চতুর্থ বার্ষিকী পালন অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যসচিব, স্বাস্থ্য সচিব সহ সংশ্লিষ্ট প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত আধিকারিকরা।

এক এক করে পার হয়ে গেল চারটি বছর। আয়ুস্মান ভারত জন আরোগ্য যোজনার চতুর্থ বর্ষ রাজ্যে পালিত হল শনিবার আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনে আয়োজন করা হয়েছিল তার বর্ষপূর্তি অনুষ্ঠান। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা তিনি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এই আয়ুষ্মান ভারত জন আরোগ্য যোজনার সামগ্রিক সাফল্যের খতিয়ান তুলে ধরেন। দেশের প্রধানমন্ত্রী এই প্রকল্প চালু করার মধ্য দিয়ে সাধারন মানুষের স্বাস্থ্য পরিষেবায় এক নতুন দিগন্ত খুলে দিতে পেরেছেন। যা কিনা দেশের গন্ডি পেরিয়ে গোটা বিশ্বে বন্দিত হচ্ছেন আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অভিমত মুখ্যমন্ত্রীর। কেন্দ্রীয় প্রকল্পগুলি রাজ্যেও সমান গুরুত্ব দিয়ে বাস্তবায়ন করার নিরস্তর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *