Feature Newsfleshত্রিপুরাপূর্বোত্তর

হাওয়াইবাড়িতে আটক ১৬১ কেজি গাঁজা

ত্রিপুরা, ২১ নভেম্বর : নেশাবিরোধী অভিযানে আবারও সাফল্য অর্জন করে তেলিয়ামুড়া থানার ট্রাফিক পুলিশ বাহিনী। শনিবার বিকেলে একটি ৬ চাকার কন্টেইনার পণ্যবাহী গাড়ি থেকে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ১৬১ কেজি তথা ২৮ প্যাকেট অবৈধ শুকনো গাঁজা। যার বাজার মূল্য ৫ লক্ষাধিক টাকা হবে বলে অনুমান। ঘটনা আজ শনিবার বিকাল আনুমানিক ৫ টা ৩০ মিনিট নাগাদ তেলিয়ামুড়া থানাধীন হাওয়াইবাড়ির নাকা পয়েন্ট এলাকায়।

ঘটনার বিবরণে প্রকাশ, প্রত্যেক দিনের মতোই তেলিয়ামুড়া থানাধীন হাওয়াইবাড়ির নাকা পয়েন্ট এলাকায় তেলিয়ামুড়া থানার ট্রাফিক পুলিশ বাহিনী রুটিন ভেহিকেল চেকিং করতে বসে।

আর পুলিশের রুটিন চলাকালী শনিবার বিকাল আনুমানিক ৫ টা ৩০ মিনিট নাগাদ আগরতলার দিক থেকে WB 76 B 2306 নম্বরের একটি কন্টেইনার পণ্যবাহী গাড়ি তেলিয়ামুড়ার দিকে আসছিল। কিন্তু হাওয়াইবাড়ির নাকা পয়েন্ট এলাকায় আসতেই পুলিশের গাড়িটির অভিমুখে সন্দেহের নজির সৃষ্টি হওয়ায় গাড়িটিকে নাকা পয়েন্ট এলাকায় আসাম আগরতলা জাতীয় সড়কের পাশে দাঁড় করিয়ে চিরুনি তল্লাশি চালায়। আর এতেই ট্রাফিক পুলিশের হাতে আসে ব্যাপক সাফল্য। কন্টেইনার গাড়িটির ছাদ থেকে উদ্ধার হয় ২৮ প্যাকেট তথা ১৬১ কেজি অবৈধ শুকনো গাঁজা। যার বাজার মূল্য আনুমানিক ৫ লক্ষাধিক টাকা হবে বলে প্রাথমিক ভাবে অনুমান সঙ্গে সঙ্গেই গাঁজা বুঝাই কন্টেইনার গাড়ি ও গাড়ির চালক মহম্মদ জামিরুল উদ্দিন (৪২) কে আটক করে তেলিয়ামুড়া থানায় নিয়ে আসে। সঙ্গে সঙ্গেই খবর পেয়ে তেলিয়ামুড়া থানায় ছুটে আসেন মহকুমা পুলিশ আধিকারিক প্রসূন কান্তি ত্রিপুরা। তবে পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে গাড়িটি গাঁজা বুঝাই করে আনা হয়েছিল রাজধানীর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *